বিকাশ থেকে ৩,৫০০ টাকা বা তার বেশি ইন্স্যুরেন্স প্রিমিয়াম পে বিল করলেই পাচ্ছেন ২৫ টাকা ক্যাশব্যাক!

ইন্স্যুরেন্স প্রিমিয়াম পে বিল করলে ৳২৫ ক্যাশব্যাক!
বিকাশ থেকে ইন্স্যুরেন্স প্রিমিয়াম ‘পে বিল’ করলেই থাকছে আকর্ষণীয় অফার। গ্রাহকেরা এখন বিকাশ পেমেন্টের মাধ্যমে ৩,৫০০ টাকা বা তার বেশি পে বিল করলেই পাচ্ছেন ২৫ টাকা ক্যাশব্যাক!
অফারের মেয়াদ: ২২ জুন থেকে ৩১ জুলাই ২০২৩ পর্যন্ত
অফারের বিস্তারিত:
🟢 গ্রাহকেরা বিকাশ পে বিলের মাধ্যমে তালিকাভুক্ত ইন্স্যুরেন্স কোম্পানির প্রিমিয়াম পেমেন্ট করলেই পাচ্ছেন ২৫ টাকা ক্যাশব্যাক।
🟢 ৩,৫০০ টাকা বা তার বেশি প্রিমিয়ামের বিকাশ পে বিলের ক্ষেত্রে অফারটি প্রযোজ্য।
🟢 শুধুমাত্র ‘পে বিল’ এর ক্ষেত্রে অফারটি প্রযোজ্য।
🟢 অফারটি নির্দিষ্ট গ্রাহকদের জন্য প্রযোজ্য।
🟢 লেনদেন সম্পাদনের ১ কার্যদিবসের মধ্যে ক্যাশব্যাক বিতরণ করা হবে।
🟢 অফার চলাকালীন গ্রাহকেরা ১ বার ক্যাশব্যাক পাবেন।
শর্তাবলি:
🟢 অফার চলাকালীন ইন্স্যুরেন্স কোম্পানির প্রিমিয়াম পে বিলের ক্ষেত্রে ক্যাশব্যাক উপভোগ করতে গ্রাহকদের অ্যাপ অথবা *247# ডায়াল-এর মাধ্যমে পেমেন্ট করতে হবে।
🟢 কোনো ধরনের প্রতারণামূলক কার্যকলাপের প্রেক্ষিতে বিকাশ যেকোনো একাউন্টকে ক্যাম্পেইন থেকে বাতিল করার অধিকার সংরক্ষণ করে।
🟢 সচল একাউন্ট স্ট্যাটাস এবং পর্যাপ্ত ব্যালেন্স থাকা সাপেক্ষে যেকোনো বিকাশ গ্রাহক নিজ একাউন্ট থেকে সফলভাবে ইন্স্যুরেন্স প্রিমিয়াম পে বিল-এর ক্ষেত্রে অফারটি উপভোগ করতে পারবেন।
🟢 ক্যাশব্যাক অফার উপভোগ করতে, গ্রাহকের একাউন্ট স্ট্যাটাস ও ইনকামিং লেনদেন অবশ্যই সচল থাকতে হবে। যদি গ্রাহকের একাউন্ট স্ট্যাটাসের ইস্যুজনিত কারণে ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হয়, সেক্ষেত্রে গ্রাহক ক্যাশব্যাক অফারটি পাবেন না।
🟢 গ্রাহকের একাউন্ট স্ট্যাটাসের ইস্যুজনিত কারণ ছাড়া যদি অন্য কোনো অজানা/অপ্রত্যাশিত কারণে ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হয়, সেক্ষেত্রে ক্যাম্পেইন শেষ হওয়ার পর বিকাশ ২ মাসের মধ্যে ১ বার বিরতিতে ক্যাশব্যাক বিতরণের চেষ্টা করবে। সকল উপায়ই যদি ব্যর্থ হয়, তাহলে আর কোনো চেষ্টা করা হবে না এবং গ্রাহক ক্যাশব্যাক অফারের জন্য আর অন্তর্ভুক্ত বিবেচিত হবেন না।
ক্যাশব্যাক পেতে অফার চলাকালীন গ্রাহককে তার বিকাশ একাউন্ট থেকে সফলভাবে প্রিমিয়াম পে বিল করতে হবে।
🟢 বিকাশ কোনো পূর্ব ঘোষণা ছাড়াই যেকোনো উপায়ে ক্যাম্পেইনের শর্তাবলি পরিবর্তন/সংশোধন বা যেকোনো সময় সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।
🟢 কোনো নির্দিষ্ট লেনদেন এবং/অথবা গ্রাহকের লেনদেন কার্যক্রম যদি এমন কোনো যুক্তিসংগত সংশয় তৈরি করে যে, গ্রাহক ক্যাম্পেইনের সুবিধার অপব্যবহার করেছেন, সেক্ষেত্রে বিকাশ গ্রাহকের ক্যাশব্যাক সুবিধা বাতিলের অধিকার সংরক্ষণ করে।
🟢 অজানা যেকোনো কারণে অফার পেতে বিলম্ব হতে পারে। সেক্ষেত্রে, গ্রাহক 16247-এ ডায়াল করে অথবা বিকাশ সেন্টার, বিকাশ কেয়ার, ফেসবুক ফ্যান পেইজ, ওয়েব চ্যাট (লাইভ চ্যাট সার্ভিস)-এর পাশাপাশি [email protected] -এই ঠিকানায় ইমেইলের মাধ্যমে যোগাযোগ করে এ সম্পর্কে বিস্তারিত জানতে পারেন।
১) এই ক্যাম্পেইনের মেয়াদ কতদিন?
- ক্যাম্পেইনটি ২২ জুন ২০২৩, ০০:০০:০০ থেকে ৩১ জুলাই ২০২৩, ২৩:৫৯:৫৯ পর্যন্ত চলবে।
২) ক্যাশব্যাকের পরিমাণ কত?
- ২৫ টাকা।
৩) ক্যাম্পেইন চলাকালে গ্রাহক কতবার ক্যাশব্যাক উপভোগ করতে পারবে?
- ক্যাম্পেইন চলাকালীন একজন গ্রাহক সর্বোচ্চ ১ বার ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।
৪) ক্যাশব্যাক পেতে গ্রাহক যেকোন চ্যানেলেই প্রিমিয়াম পেমেন্ট করতে পারবে?
- শুধুমাত্র অ্যাপ অথবা *247# ডায়াল-এর মাধ্যমে পে-বিল পেমেন্ট করতে হবে।
৫) গ্রাহক কি যেকোন পরিমাণ পে-বিল পেমেন্টেই ক্যাশব্যাক পাবে?
- না, গ্রাহককে ন্যূনতম ৩,৫০০ টাকা পে বিল পেমেন্ট করতে হবে।
৬) ক্যাশব্যাক পাওয়ার জন্য কি গ্রাহকের অ্যাকাউন্টটি 'সক্রিয় অবস্থায়' থাকা দরকার?
- ক্যাশব্যাক পাওয়ার জন্য, গ্রাহকের অ্যাকাউন্ট স্ট্যাটাস এবং অ্যাকাউন্টের ইনকামিং লেনদেন সক্রিয় থাকতে হবে। গ্রাহকের অ্যাকাউন্ট স্ট্যাটাস সমস্যার কারণে ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হলে, ক্যাম্পেইন চলাকালে গ্রাহক ক্যাশব্যাক পাবেন না।
৭) গ্রাহকের পেমেন্ট সফল হলেই কি ক্যাশব্যাক পাবে?
- যদি গ্রাহকের পেমেন্ট বৈধ হয়, বিকাশ লেনদেনটিকে প্রামাণিক হিসাবে স্বীকৃতি দেয় এবং গ্রাহকের অ্যাকাউন্টের ইনকামিং লেনদেন সক্রিয় থাকে, তাহলে গ্রাহক ক্যাশব্যাক পাবেন। বিকাশ ক্যাশব্যাক পেআউট বাতিল করার অধিকার সংরক্ষণ করে যদি নির্দিষ্ট লেনদেন এবং/অথবা গ্রাহকের লেনদেন আচরণ যুক্তিসঙ্গত সন্দেহ জাগে যে গ্রাহক ক্যাশব্যাক ক্যাম্পেইনের সুবিধার অপব্যবহার করেছেন।
৮) গ্রাহকের ক্যাশব্যাক বিলম্বিত হওয়ার কোন সম্ভাবনা আছে কি? যদি হ্যাঁ, গ্রাহকের কি করা উচিত?
- ক্যাম্পেইনের শর্তানুযায়ী সফলভাবে বিকাশ পে বিলের মাধ্যমে প্রিমিয়াম পেমেন্ট করলে ১ কার্যদিবসের মধ্যে গ্রাহক ক্যাশব্যাক পাবেন। এমন কিছু অপ্রত্যাশিত ঘটনা হতে পারে যেখানে অজানা/অপ্রত্যাশিত সমস্যার কারণে ক্যাশব্যাক প্রদান বিলম্বিত হচ্ছে। গ্রাহক যদি ক্যাশব্যাক না পান তবে 16247-এ ডায়াল করে অথবা বিকাশ গ্রাহক সেবা কেন্দ্র, বিকাশ গ্রাহক সেবা, ফেসবুক পেইজ, ওয়েব চ্যাট (লাইভ চ্যাট সার্ভিস)-এর পাশাপাশি [email protected] -এই ঠিকানায় ই-মেইলের মাধ্যমে যোগাযোগ করে এসম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।